ইফতার মাহফিল-২০১৮ প্রধান অতিথির বক্তব্য রাখছেন মো: সেলিম হোসেন।

উপদেষ্টা পরিষদ ২০১৭-২০১৮ খ্রীঃ
December 5, 2019
অনুসন্ধানী রক্তদান সংস্থা বাংলাদেশের ১ম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও ওয়েবসাইড উদ্বোধন
December 5, 2019

চাঁদপুরে অনুসন্ধনী রক্তদান সংস্থা বাংলাদেশ’র ইফতার ও দোয়ার অনুষ্ঠান সোমবার (৪ জুন ২০১৮ খ্রীঃ) বিকাল ৫ ঘটিকায় রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলির সদ্য, (চাঁ.স.ক) প্রাণিবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: সেলিম হোসেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- অামার ছাত্র-ছাত্রীদের পড়া-শুনার পাশা-পাশি রক্তদানের মত একটি মহৎ কাজের সাথে সম্পৃক্ত থাকাতে অামি অানন্দিত এবং গর্বিত। বর্তমান সমাজের অাজ মাদক সহ নানা অনৈতিক কাজের সাথে মিশে যাচ্ছে যুব সমাজ। এত খারাপ কাজের অায়োজন থাকা সও্বেও সংস্থার সদস্যরা সকল খারাপ কাজ থেকে নিজেদেরকে ভাল কাজের সাথে সম্পৃক্ত করেছে এটা জাতীর জন্য অহংকার ও গর্বের বিষয়। তোমরা এ ধরনের সামাজিক কাজে নিজেদেরকে সব সময় সম্পৃক্ত রাখবে এবং অন্যদেরকেও সম্পৃক্ত করবে। দেশের সকল অঞ্চলে রক্তদানের জন্য বেশি বেশি সদস্য বৃদ্ধি করে মানবতার কাজকে এগিয়ে নিবে এ প্রত্যাশা কামনা করছি। পরিশেষে বলবো এ সংস্থার সদস্যরা জাতি-ধর্ম-বর্ন নির্বিশেষে সূদৃঢ় বন্ধনে অাবদ্ধ হয়ে অসহায় মানুষের সুখে-দু:খে, বিপদে-অাপদে এগিয়ে যাবে এ প্রত্যাশা কামনা করছি।

সংস্থার সাংগঠনিক সম্পাদক মো: অাল-অামিন এর সঞ্চালনায় ইফতার মাহফিলে সংস্থার বিগত মাসের সফলতা এবং অাগামী দিনের করনীয় সম্পর্কে উপস্থিত সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মু. শহীদ উল্যাহ্ বাবর।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- (চাঁ.স.ক) রসায়নবিদ্যা বিভাগের প্রভাষক- মো: রেজাউল করিম, তরুন লেখক ও শিক্ষক মাইনুল ইসলাম মানিক, সকলের কন্ঠ ও প্রিয় চাঁদপুর সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, তরুন ব্যবসায়ী মো: রেজাউল করিম।

সভায় প্রধান অালোচক হিসেবে বক্তব্য রাখেন সংস্থার সম্মানিত সদস্য ও শুভাকাংখী রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের পরিচালক মো: জাহিদুল হক মিলন। সভায় সভাপতিত্ব করেন সংস্থার চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক বি.এম.হারুনুর রশিদ।

এ সময় উপস্থিত অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক- মো: নাঈম হোসেন পাঠান, অর্থ-সম্পাদক- শেখ ফরিদ অাহমেদ শাওন, পরিক্লপনা বিষয়ক সম্পাদক- নাজমুল হাসান রাহুল, প্রচার সম্পাদক- অাব্দুল্লাহ্ অাল-নোমান, সহ-দপ্তর সম্পাদক- অাব্দুস সালাম রনি, ঢাকা মহানগর ইউনিটের সমন্বয়কারী প্রান্ত সাহা নয়ন, হাজীগঞ্জ ইউনিটের সমন্বয়কারী বাবু হোসেন, কার্য্যকরী সদস্য- ফয়সাল মামুদ প্রমুখ।

Comments are closed.